এখানে রেজিষ্ট্রেশন বা ফরম ফিলাপ করুন

 রেজিস্ট্রেশন করললেই পাবেন ১৫০০ টাকা জেনে নিন কীভাবে


আমরা সবাই অনলাইন কথাটার সাথে সবাই পরিচিত।কেউ অনলাইন ব্যবহার করে নিজের অফিসের কাজ সারে।কেউ বা বিভিন্ন জিনিস নিয়ে ঘাটা ঘাটি করে।কেউ বা অনলাইনে টাকা আয় করার চিন্তা করে। তারা শুধু শুধু সময় নষ্ট করছে। কারন অনলাইনে কাজ করলেই শুধু হয় না শুধু মাথা ঘাটাতে হয়।আর যে মাথা ঘাটাতে পারে সেই অনলাইন থেকে টাকা আয় করতে পারে।তবে আমি এবার যে অ্যাপ টার কথা বলবো।সেই অ্যাপ টা থেকে মাথা খাটাতে হবে না। শুধু রেজিস্টেশন করলে এই অ্যাপ টা থেকে ১৫০০ টাকা আয় করতে পারবেন। আমি সবার কাছে মাফ চেয়ে নিচ্ছি দেরি করানোর জন্য।


আমি এবার একটা যে অ্যাপ টার কথা বলছি সেই অ্যাপ টা রেজিস্ট্রেশন করলেই ১৫০০ টাকা আয় করতে পারবেন।এই কথাটা এক দম সত্যি।অ্যাপ থেকে রেজিস্ট্রেশন করলেই পাবেন ১৫০০ টাকা। আমি আর আপনাদের দেরি করাতে চাই না। সেই অ্যাপ টির নাম Uber। এই অ্যাপ থেকে রেজিস্ট্রেশন  করলেই আপনারা পেয়ে যাবেন ১৫০০ টাকা। এই টাকা আপনি বিকাশ, রকেট, নগদ থেকে নিতে পারবেন।যেকোন সময় এই টাকা আপনি উঠাতে পারবেন। এই টাকা উঠাতে পারবেন আরো টাকা ইনকাম করতে পারবেন এই অ্যাপ থেকে।


এখন যারা আপনারা এই অ্যাপ ডাউনলোড দেন নি তারা দেরি না করে এখনি ডাউনলোড দিন। তবে এই অ্যাপ শুধু গুগল প্লে স্টোরে পাবেন। এই অ্যাপ থেকে আপনি হাজার টাকা ইনকাম করতে পারবেন।শুধু তারা করুন আর কিভাবে করবেন তা আমি বলে দিচ্ছি।প্রথমে অ্যাপ টা ওপেন করবেন তার লেখা উঠবেন create account এবং login। আপনি create account এ চাপ দিবেন।তার পর আপনার নাম দেবেন। তারপর ই-মেইল নাম দিবেন তারপর আপনার ফোন নাম্বার দেবেন। তার পর আপনার মোবাইলে একটা ভেরিফিকেশন কোড আসবে সেটা অই যায়গায় বসিয়ে দেবেন।


এখন আপনার অ্যাকাউন্ট খোলা হয়ে যাবে। তারপর আপনি অ্যাপ টার মধ্যে ডুকে কাজ শুরু করে দেবেন।তাহলে আস্তে আস্তে আপনি এক হাজার টাকা ইনকাম করতে পারবেন।আর রেজিস্ট্রেশন হলে পাবেন ১৫০০ টাকা আর কাজ করলে অনেক অনেক টাকা ইনকাম করতে পারবেন। এর থেকে বড় সুযোগ আর হয় না তাই এখনি অ্যাপ টি থেকে কাজ করা শুরু করেন।তাহলে আপনি আরো টাকা ইনকাম করতে পারবেন।


Comments

  1. আমার 40 হাজার টাকার খুব দরকার বিকাশনাম্বার 01566026411

    ReplyDelete
  2. amar 50000k takar emargency dorkar amar bon osustho. amar bkash and nagad number: 01316082574

    ReplyDelete
  3. আপু আমাকে ৫০০০ হাজার টাকা দিলে আমার অনেক উপকার হতো আমার ইনটার ফাষ্ট ইয়ারের বই গুলো কিনতে হবে এখোনো কিন্তুে পারি নি তাই আমাকে জদি টাকা দেন তাহলে খুসি হবো আমার নগত নাম্বার দিলাম 01982076872

    ReplyDelete
  4. আমি নাম্বার দিয়েছি কিন্ত কোনো টাকা পাই নাই01856027041আবার দিলাম

    ReplyDelete
  5. Apu ami bison kob bipote poreci amar kico taka drkar amake70 hazar taka drkar ami bison bipode apu jdi daw kob opolari hbe amar Bkicah o ngot numbar 01927493801 anek bar sms dici kinto kono sara payni

    ReplyDelete
  6. আমার পরিবার নিয়ে খুব কষ্টে দিন কাটাচ্ছি।যদি পারেন আমাকে 10000 টাকা দিয়ে সাহায্য করবেন এই গরিব ভাইটিকে। বিকাশঃ নগদঃ01956393579

    ReplyDelete
  7. আপু আমার অনেক টাকার সমস্যা আমাকে প্লিজ হেল্প করেন আমাকে ৩০ হাজার টাকা দিয়ে সাহায্য করুন প্লিজ..? 01881568693 bKash

    ReplyDelete
  8. ০১৭১৪৭৫১৪৮৭ বিকাশ ১৫ হাজার

    ReplyDelete
  9. Amr abbubkubbosussto pray 10 bosor dore tkr jonno cikita korate parcina

    ReplyDelete
  10. আপো আমার টাকা য়নেক দরকার দয়া করে টাকা দিয়েন ৫০০০০ হাজার দয়কার আপো,, বিকাশ,, 01960113144

    ReplyDelete
  11. আমাকে দিবেন আপু 01930570268বিকাশ

    ReplyDelete
  12. টাকা কি দেন নাকি লুভ লাগান এটা আমার রকেট নাম্বার 018541861072 টাকা দিতে মন চাইলে দিবেন রমজান মাসে

    ReplyDelete
  13. taka ta dile khub oupokar hoto poribar niya aktu valo din jato bkash 01777003336

    ReplyDelete
  14. Apu amake plz sahajo korun 01762727045 aita bkash nambar plz 10000 hagar taka moto dan plz plz apu

    ReplyDelete
  15. plizz help me gift mane... 10,000 tk
    BKash 01832073044

    ReplyDelete
  16. আসসালামু আলাইকুম ভাইয়া, আপু, প্রিয় ভাই আপু আপনার জন্য দোয়া ও ভালবাসা রহিল। এত সুন্দর একটি উদ্যোগ নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, আল্লাহ ' আপনাকে নেক হায়াত দান করুক । ভাই আমার কোন থাকার যায়গা নাই অন্ন্যের মাটিতে কোন রকম টিনের চাল তুলে আছি। প্লিজ ভাই আমাকে সাহায্য করুন। আমি কোন মিথ্যা কথা বলছি না।
    নাম: মোঃসাকিব ইসলাম
    থানা: দেবীগঞ্জ
    জেলা: পঞ্চগড়
    বিকাশ ও নগদ নাম্বার: 01602616081

    ReplyDelete
  17. আসসালামু আলাইকুম ভাইয়া, আপু, প্রিয় ভাই আপু আপনার জন্য দোয়া ও ভালবাসা রহিল। এত সুন্দর একটি উদ্যোগ নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, আল্লাহ ' আপনাকে নেক হায়াত দান করুক । ভাই আমার কিছু টাকা খুব খুব প্রয়োজন আমার, ২০০০০ টাকা হলে খুব উপকৃত হতাম
    ধন্যবাদ,, বিকাস নাম্বার, 01931651915

    ReplyDelete
  18. Please help korben Anek koste achi vaiya family niye 01732626933 bkash personal Garpara manikgonj

    ReplyDelete
  19. Hi apu. Plz hlp me 50000 taka plz hlp me 🙏🙏🙏🙏🙏🙏😭😭😭🙏😎 amer ammur. 👁️chok opareshon..korano..lagbey..plz..help..me..apu..01990122585 /nagad/bkash/number plz..hlp..me

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

Registration Form

Registration Form